ডিএমপির ৫ কর্মকর্তাকে পদায়ন
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১২:১৩
ডিএমপির ৫ কর্মকর্তাকে পদায়ন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত অতিরিক্ত উপকমিশনার (এডিসি) পদমর্যাদার দুজন, সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার একজন এবং পরিদর্শক পদমর্যাদার দুজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) ডিএমপির কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ তথ্য জানা গেছে।


এরমধ্যে একটি আদেশে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম দক্ষিণ বিভাগ) মো. নুরুজ্জামানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের (বঙ্গভবন নিরাপত্তা) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। পাশাপাশি একই আদেশে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-মিরপুর বিভাগ) মো. মিজানুর রহমানকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম দক্ষিণ বিভাগ) এবং সহকারী পুলিশ কমিশনার মিজানুর রহমানকে ডিএমপির উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার পেট্রোল (উত্তরা পূর্ব) হিসেবে পদায়ন করা হয়েছে।


এছাড়া পৃথক আরেকটি আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-উত্তরা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. সিদ্দিকুর রহমানকে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে। পাশাপাশি একই আদেশে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন খাঁনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগে পদায়ন করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com