টঙ্গীতে ট্রেনে হামলা-ছিনতাইয়ের ঘটনায় আটক ৯
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ১১:২৮
টঙ্গীতে ট্রেনে হামলা-ছিনতাইয়ের ঘটনায় আটক ৯
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে টঙ্গীতে চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সকালে টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার রাতে টঙ্গী রেল স্টেশনে কর্ণফুলী কমিউটার ট্রেনে চলন্ত ট্রেনে ঢিল ছুঁড়ে যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে বেশ কয়েকটি মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।


যাত্রীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনটি টঙ্গী স্টেশনে প্রবেশ করার সময় গতি কমে যায়। ঠিক সে সময় হঠাৎ ট্রেনটি লক্ষ্য করে বাহির থেকে পাথর ছুড়তে থাকে দুর্বৃত্তরা। এ সময় আতঙ্কিত যাত্রীরা আত্মরক্ষার্থে ছোটাছুটি শুরু করেন, কেউ কেউ ট্রেনের মেঝেতে শুয়ে পড়েন। এতে বেশ কয়েকজন আহতও হন। পরে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে কয়েকজনের মোবাইল ফোন নিয়ে নেয়।


টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বলেন, ৯৯৯ এ একজন যাত্রীর ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে সে সময় কাউকে পাওয়া যায়নি। পরে টঙ্গী পূর্ব থানা ও আমরা সারারাত অভিযান চালিয়ে বিভিন্ন জায়গা থেকে ওই চক্রের ৯ সদস্যকে আটক করেছি। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com