ডেমরায় অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ২১:৫৭
ডেমরায় অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন আব্দুল্লাহ আল মামুন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী।


২২ জুলাই, শনিবার দুপুর আড়াইটার দিকে স্টাফ কোয়াটারের সামনে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় আল এইড হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তার পরিবারে খবর দিলে তারা উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসক তাকে ভর্তি করান।


ভুক্তভোগীর স্ত্রী মোছা. শাহনাজ বেগম জানান, আমার স্বামী ডেমরা স্টাফ কোয়ার্টার হাজী হোসেন প্লাজায় (ঝিনুক ফেব্রিক্স) নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। আজ দুপুরে তিনি দোকান থেকে এক লক্ষ টাকা নিয়ে পুরাতন ঢাকার ইসলামপুর কাপড় ক্রয় করার জন‍্য যাওয়ার সময় ডেমরা স্টাফ কোয়ার্টারের একটি দোকান থেকে ডাব কিনে খায়। পরে গাড়িতে উঠার আগেই সে অচেতন হয়ে পড়ে। পরে তাকে পথচারীরা প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেয় পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।


তিনি আরো বলেন, আমাদের নিজ বাসা ডেমরা সানারপাড় এলাকার লন্ডন মার্কেট।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক কাপড় ব্যবসায়ীর নগদ এক লক্ষ টাকা ও একটি দামি মোবাইল নিয়ে যায়। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসলে পাকস্থলীর ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com