হানিফ ফ্লাইওভারে সিএনজি ধাক্কায় আহত দম্পতি, স্বামীর মৃত্যু
প্রকাশ : ১৪ জুলাই ২০২৩, ১৯:৩৫
হানিফ ফ্লাইওভারে সিএনজি ধাক্কায় আহত দম্পতি, স্বামীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপর সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় মোটরবাইক চালক আহত মতিউর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


১৪ জুলাই, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসক জরুরি ভিত্তিতে ভর্তি দেন ২০০নং নিউরো সার্জারি ওয়ার্ডে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে ৪টার দিকে মতিউর রহমান মারা যান।


নিহত মতিউর রহমানের স্ত্রী আহত জাকিয়া জানান, আমরা গাজীপুরের কালীগঞ্জে ভাড়া বাসায় থাকি। আমার স্বামী একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। আমার এলজিইডিতে একটি নিয়োগ পরীক্ষার জন্য আজ সকালে স্বামীর মোটরবাইকে ঢাকায় আসা হয়, ডেমরার রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজে আজ সকাল ১১টা থেকে পরীক্ষা হওয়ার কথা। আমরা হানিফ ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় একটি সিএনজি দ্রুতগতিতে মোটরবাইককে ধাক্কা মারে এতে আমরা দুজনে দুর্ঘটনার শিকার হই।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের রংপুর সদর মহাদেবপুর গ্রাম বর্তমানে গাজীপুরের কালীগঞ্জে একটি ভাড়া বাসায় আমরা থাকতাম।


তাদেরকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী খাদিজা বেগম বলেন, একটি সিএনজিচালিত অটোরিকশা মোটরবাইককে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পান মতিউর, আর তার স্ত্রী জাকিয়া মেরুদণ্ডে আঘাত পান।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহম্মদ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, হানিফ ফ্লাইবার উপর দম্পতি আহত অবস্থায় ঢাকা মেডিকেল আসার পর বিকেলে তার স্বামী মতিউর রহমান মারা যান। সড়ক দুর্ঘটনায় আহত মতিউরের মাথায় গুরুতর জখম ও অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com