বাড্ডায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত
প্রকাশ : ২২ জুন ২০২৩, ১৫:০১
বাড্ডায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী বাড্ডার আফতাবনগরে একটি নির্মাণাধীন ভবনের পাঁচ তলায় কাজ করার সময় মাচা ভেঙ্গে পড়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।


নিহতরা হলেন- মোঃ রবিউল ইসলাম (৩০) ও মো. সুমন (২৯) এ ঘটনায় কামাল ও সাঈদ নামে আরো দুইজন আহত হয়েছে। তারা ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।


বৃহস্পতিবার (২২ জুন)সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে দুপুর পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।


নিহতকে নিয়ে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তৌফিক জানান, বাড্ডা আফতাব নগর জি ব্লকের ৮ নম্বর রোডের ৬ নম্বর বাসার একটি নির্মাণাধীন ভবনের ৫তলার সাইডে প্লাস্টারের কাজ করার সময় হঠাৎ মাচান ভেঙ্গে তারা নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন এবং আহত দুইজন চিকিৎসাধীন রয়েছে।


তিনি আরো বলেন, নিহতদের গ্রামের বাড়ি কুড়িগ্রাম সদর জেলার কড়াইকাটা গ্রামে। রবিউলের বাবার নাম মংলা শেখ ও সুমনের বাবার নাম আনোয়ার হোসেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com