পারিবারিক কলহের জেরে দুই গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০১ জুন ২০২৩, ১১:৫৮
পারিবারিক কলহের জেরে দুই গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রামপুরা বনশ্রী এলাকার একটি বাসা থেকে মেহনাজ ফরিদ ঐশি (২৯) নামে এক গৃহবধূ ও বসুন্ধরা আবাসিক এলাকায় শারমিন আক্তার (২৬) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। উভয়ই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করা হয়।


বুধবার (৩১ মে) দিবাগত রাতে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ফরিদ উদ্দিনের মেয়ে ঐশি স্বামী গোলাম রব্বানি ও একমাত্র ছেলেসহ থাকতেন বনশ্রীর ডি-ব্লকের একটি বাসায়।


তার মামা এনামুল হক জানান, বুধবার সন্ধ্যায় ছেলেকে নিয়ে তার স্বামী বাজার করতে গেলে বাসায় ফিরে দেখেন ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ফাঁস দেয়া।


পরে রাত ৯টার দিকে ঐশিকে তার বাবা-মা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এনামুল হক জানান, গোলাম রব্বানী দাবি করেছে ঐশী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তবে ঘটনাটি নিয়ে তাদের সন্দেহ রয়েছে। কারণ, গোলাম রব্বানীর অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক আছে। সেই বিষয় নিয়ে ঐশির সঙ্গে তার কলহ চলছিল। এটি হত্যা না আত্মহত্যা–পুলিশের তদন্তের পরই তারা নিশ্চিত হবেন।
এদিকে ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার এ-ব্লকের বাসায় গৃহবধূ শারমিন গলায় ফাঁস নিয়েছেন বলে দাবি তার স্বামী কবির হোসেনের। চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার উত্তর পাইং ডং গ্রামের আহমেদ সাফার মেয়ে শারমিন।


কবির হোসেন জানান, তারা স্বামী-স্ত্রী দুজনই বসুন্ধরায় ক্যানসার কেয়ার হোমে ক্লিনারের কাজ করেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। শাহিন আলম নামে সাত বছরের এক ছেলে ক্যানসার আক্রান্ত। দেড় বছর ধরে তার চিকিৎসা চলছে। তবে আর্থিক অভাব-অনটনের কারণে তার চিকিৎসা করাতে কষ্ট হচ্ছিল তাদের। এসব বিষয়ে স্বামী-স্ত্রীর মাঝে বুধবার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাতে খাবার খেয়ে তারা দুজনে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে কবির ঘুম থেকে উঠে দেখেন, শারমিন রুমে নেই। আর কবির হোসেনকে রুমের ভেতর রেখে দরজা বাহির থেকে বন্ধ করা। তখন তিনি এক প্রতিবেশীকে ফোন করে দরজা খুলে দিতে বলেন। এরপর তিনি বাইরে গিয়ে দেখেন রান্নাঘরে গলায় ফাঁস নিয়ে ঝুলছে শারমিন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com