মিরপুরে লিফটে চাপা পড়ে গুরুতর আহত এক ব্যক্তি
প্রকাশ : ২৭ মে ২০২৩, ০০:০০
মিরপুরে লিফটে চাপা পড়ে গুরুতর আহত এক ব্যক্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর-১০ নম্বরে একটি ছয়তলা ফ্ল্যাটের লিফটের দরজার চাপে পড়ে মোহাম্মদ নেশার আহমেদ (৫২) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি ঢামেকে চিকিৎসাধীন, তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।


শুক্রবার (২৬ মে) দুপুর সাড়ে বারোটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। তাকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে স্বজনেরা চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। পরে রাত ৮ টার দিকে তাকে পঙ্গু হাসপাতাল পাঠানো হয়।


আহতকে হাসপাতালে নিয়ে আসা তার স্ত্রী শাবানা বেগম জানান, আমার স্বামী নেসার দীর্ঘ ১২ বছর ধরে মিরপুর ১০, ব্লক-সি, রোড নং-৯, বাসা নং-১৮ এর ছয় তলা অ্যাপার্টমেন্টে সিকিউরিটি গার্ডের কাজ করে। আজ দুপুরের দিকে অ্যাপার্টমেন্ট-এর লিফটে ওঠার সময় বাটনে টিপ দেওয়ার আগে হঠাৎ লিফট চালু হয়ে গেলে সে দরজা এবং লিফটের মাঝে চাপা খায়, তখন ঐ ভবনে ইন্টারনেটের কাজ করতে আসা সাইফুল ইসলাম নামে এক যুবক তাকে পুনরায় লিফটের দরজা খুলে মুমুর্ষু অবস্থায় বের করে। পরে আমাকে খবর দিলে আমি দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।


ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকের কাছে রোগীর শারীরিক অবস্থা সম্বন্ধে জানতে চাইলে তিনি বলেন, রোগীর অবস্থা ভেরি ক্রিটিক্যাল। তার মুখমণ্ডল ৪০ শতাংশ থেতলানো, কান কেটে গেছে, শরীরে ফেকচার, ডান পা ভাঙ্গা, তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ। 


তার পায়ের অস্ত্রপ্রচারের পরে তাকে আবার ঢাকা মেডিকেলে আসতে হবে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মিরপুর থেকে লিফটে চাপা খেয়ে একজন মুমুর্ষু রোগী ঢামেকে আসলে চিকিৎসা দেওয়ার পর পঙ্গুতে রেফার করা হয়।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com