গো-খাদ্যের আড়ালে মাদক পরিবহন, গ্রেফতার ২
প্রকাশ : ০৯ মে ২০২৩, ১৪:৩৩
গো-খাদ্যের আড়ালে মাদক পরিবহন, গ্রেফতার  ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গো-খাদ্যের আড়ালে মাদক পরিবহনকালে দুই কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-রমনা বিভাগ। গ্রেফতাররা হলেন- মো. ওসমান ভুঁইয়া ও মো. আকতার হোসেন।


সোমবার (৮ মে) রাতে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।


মঙ্গলবার (৯ মে) গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) নাজিয়া ইসলাম এ তথ্য জানান।


তিনি বলেন, দুই মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে ঢাকার দিকে আসছেন বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়েরবাগ এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে ডিবি। তল্লাশি চলাকালে নীল রঙের একটি পিকআপকে থামার সংকেত দেওয়া হয়। এসময় চালক ও তার পাশের আসনে থাকা ব্যক্তি গাড়ি রেখে পালানোর চেষ্টা করেন। পরে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পিকআপটি তল্লাশি করে গো-খাদ্যের বস্তার আড়ালে রাখা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।


এডিসি নাজিয়া ইসলাম আরও বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে রাজধানীসহ দেশেরে বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।


তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com