রাজধানীতে দুই নারীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৪ মে ২০২৩, ২২:৫২
রাজধানীতে দুই নারীর মরদেহ উদ্ধার
ঢামেক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহজাহানপুর এলাকায থেকে লুবনা আক্তার( (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত উদ্ধার করেছেন পুলিশ।


বৃহস্পতিবার(৪ মে) বিকেল পাঁচটার দিকে এই ঘটনাটি ঘটে। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৭ টা ৪৫ মিনিটে মৃত ঘোষণা করেন।


শাহজাহানপুর থানা উপ পরিদর্শক( এসআই) রফিকুল ইসলাম বিবার্তাকে জানান,আমরা মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে শাহজাহানপুর দক্ষিণ খিলগাঁও ১৩/সি পানির পাম্পের পাশে একটি বাসায় ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।


ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন রিপোর্ট পেলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে বলে জানায় পুলিশ।


অপর দিকে রাজধানীর সবুজবাগের একটি বাসায থেকে হোসনে আরা আক্তার (১৯) নামে এক যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪মে) সকাল সাড়ে ৯ টার দিকে রাজারবাগ জোড়া মসজিদের গলির একটি বাসার ষষ্ঠতলায় এই ঘটনাটি ঘটে।
হোসনে আরার পিতা জামাল হোসেন জানান, আজ সকালের দিকে ১০ বছরের মেয়েকে নিয়ে বাজারে যাই। তখন ছোট মেয়েকে নিয়ে সে ঘুমিয়ে ছিল। বাজার থেকে সকাল সাড়ে নয়টার দিকে বাসায় ফিরে দেখি ভেতর থেকে ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করি, দরজা না খোলায় দরজা ভেঙ্গে দেখি গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে আমার মেয়ে। পরে পুলিশকে সংবাদ দেই।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর থানার রশিদ দেওয়ানপুর গ্রামে। বর্তমানে আমরা রাজারবাগের ভাড়া বাসায় থাকি।


সবুজ বাগ থানার উপ-পরিদর্শক (এস আই) আজমিন নাহার কিরণ জানান, আমরা খবর পেয়ে আজ সকাল ১০ টার দিকে উক্ত ঘটনাস্থলের বাসায় যাই। পরে তার শয়নকক্ষে গলায় ওড়না প্যাঁচানো ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় হোসনে আরার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


বিবার্তা/বুলবুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com