বঙ্গবাজারে আগুন
হানিফ ফ্লাইওভার ও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ০৯:৫০
হানিফ ফ্লাইওভার ও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বঙ্গবাজারে লাগা আগুন লাগার ৩ ঘণ্টার বেশি সময়েও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট কাজ করছে। আর আগুন নিয়ন্ত্রণের কাজ নির্বিঘ্ন রাখতে হানিফ ফ্লাইওভার ও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।


এ বিষয়ে ট্রাফিক লালবাগ বিভাগের লালবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জয়িতা দাস বলেন, হানিফ ফ্লাইওভারে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। ফ্লাইওভারের উপর যানবাহন ইনকামিং-আউটগোয়িং দুটিই বন্ধ রাখা হয়েছে।


তিনি জানান, হানিফ ফ্লাইওভার ওঠা ও নামার অংশটুকু বঙ্গবাজারের পাশেই। এজন্য দুইপাশই বন্ধ করে দেওয়া হয়েছে।


এদিকে শাহবাগ থানা পুলিশ বলছে, আগুনের ভয়াবহতার কারণে বঙ্গবাজার মার্কেটের আশপাশের এলাকার যান চলাচল বন্ধ রাখা হয়েছে। হাইকোর্ট চত্বর থেকে বঙ্গবাজার হয়ে গুলিস্তান পর্যন্ত সড়কটি বন্ধ রয়েছে। গুলিস্তান থেকে নর্থসাউথ রোডে আসার সড়কটিতেও যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশ দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠানামার জন্য ফ্লাইওভারটিতে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।


ঝুঁকি এড়াতে হাইকোর্ট-গুলিস্তান, গুলিস্তান, বঙ্গবাজার, গোলাপ শাহ মাজার পুলিশ সদরদপ্তরের সামনের সড়ক থেকে ঢাকা মেডিকেল পর্যন্ত কোনো সড়কে যান চলাচল বন্ধ, কোথাও নিয়ন্ত্রণ ও সীমিত করা হয়েছে।


এদিকে বঙ্গবাজার এবং এর আশপাশের মার্কেটে ছড়িয়ে পড়েছে স্মরণকালের ভয়াবহ এ আগুন। আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছেন নৌ, সেনা ও বিমান বাহিনীর সদস্যরা। তবে বাতাসের কারণে আগুন ছড়িয়ে পড়ছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com