সায়েন্সল্যাবে বিস্ফোরণ: আহত ১৪ জন হাসপাতালে
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১২:৫৯
সায়েন্সল্যাবে বিস্ফোরণ: আহত ১৪ জন হাসপাতালে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সায়েন্সল্যাবে ভবনে বিস্ফোরণের ঘটনায় ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢমেক) হাসপাতালে আটজনকে ভর্তি করা হয়। আর দগ্ধ হওয়া ছয়জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


৬ মার্চ রবিবার সকাল ১০টা ৫০ মিনিটে ভবনটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে ঠিক কী কারণে ভবনে বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আটজন ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন। তারা হলেন- জাকির হোসেন জুয়েল (৩৫), মেহেদী হাসান (২৫), অজ্ঞাত পুরুষ (৪০), তাজ উদ্দিন (৩০), কবির (৩২), রাবেয়া খাতুন (১৭), নুরুন্নবী (২৫) ও কামাল (৪০)। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।


বিস্ফোরণের ঘটনায় বেলা পৌনে ১২টার দিকে দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়। তারা হলেন- নূরনবী (২৩), আকবর আলী (৫২), আশরাফুজ্জামান (৩৬), আশা (২৫), হাফিজুর রহমান (৩২) ও জহুর আলী।


বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসেন। তিনি বলেন, সায়েন্সলাবে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ছয়জন এখানে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com