রাজধানীতে সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ১৮:৫৩
রাজধানীতে সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন ২ পুলিশ সদস্যসহ তিনজন। ৩ মার্চ, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অটোরিকশা চালক আকবর হোসেন (৪০) ও যাত্রী মো. হাসান (৩০)। আহতরা হলেন, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল, উপ-পরিদর্শক (এসআই) বাশার ও পথচারী সোহেল (৩৫)।


যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে একটি চলন্ত পিকআপ ভ্যান রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চালক মো. আকবর হোসেন, যাত্রী মো.হাসান ও সোহেল গুরুতর আহত হন।


আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আকবরকে মৃত ঘোষণা করেন। পরে সকাল ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে হাসানেরও মৃত্যু হয়। সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ২ পুলিশ সদস্যকে ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য দু’জনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পিকআপ ভ্যানের চালক ও তার সহযোগি পুলিশের হেফাজতে রয়েছে। এ দূর্ঘটনায় সড়ক পরিবহন আইনে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/রিয়াদ/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com