হাতিরঝিলে গলায় গামছা পেঁচিয়ে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩০
হাতিরঝিলে গলায় গামছা পেঁচিয়ে শিক্ষার্থীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিলের মালিবাগ এলাকায় বাবা মার সাথে অভিমান করে বর্ষন আন্তনী (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ২৪ ফেব্রুয়ারি, শুক্রবার দুপুরের দিকে এই ঘটনাটি ঘটে। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


মৃত বর্ষনকে হাসপাতালে নিয়ে আসা তার বাবা শীতল বিবার্তাকে বলেন, মালিবাগের ৪২৯ নং সোনালী বাগের একটি ভবনের তৃতীয় তলায় ফারুক সাহেবের বাসায় আমি পরিবার নিয়ে ভাড়া থাকি। আমরা খ্রিস্টান সম্প্রদায়ের লোক। আমার ছেলে বর্ষণ শান্তিনগর কিডস স্কুল থেকে এবার ও লেভেলে পরীক্ষা দিয়েছিল।


পড়ালেখায় তেমন একটা মন না থাকায় তাকে একটু বকাঝকা দিলে অভিমান করে নিজের ঘরে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে পড়ে সে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা এলাকায়, বর্তমানে হাতিরঝিলের মালিবাগ সোনালীবাগের ৪২৯ নং বাসায় পরিবার নিয়ে বসবাস করি। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিবার্তাকে বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com