হাজারীবাগে টয়লেটের বালতিতে পড়ে শিশুর মৃত্যু
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৮
হাজারীবাগে টয়লেটের বালতিতে পড়ে শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাজারীবাগে একটি বাসার টয়লেটের বালতির পানিতে পড়ে আনিসা আক্তার নামে (১ বছরের) এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দিবাগত রাত সাড়ে বারোটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত দেড়টার দিকে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


শিশুটির বাবা অ্যাডভোকেট সাইদুর রহমান বলেন, রাতে মশারি টানানোর সময় আমি এবং আমার স্ত্রী ব্যস্ত ছিলাম। ওই সময় শিশু আনিসা খেলতে খেলতে টয়লেটের বালতির ভিতরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে টয়লেটের ভিতরে গিয়ে দেখি আমার আনিসা বালতির ভিতর সামান্য পানিতে মাথা নিচে পা উপড়ের দিকে পরে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমাদের গ্রামে বাড়ি নেত্রকোনা সদর কুমারপুর উপজেলায়। বর্তমানে বিডিআর এক নম্বর গেট সংলগ্ন একটি বাসায় পরিবার সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকি। ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত ছাড়া শিশুটিকে বাড়িতে নিয়ে দাফন করবেন জানিয়েছেন শিশুটির বাবা।


বিবার্তা/বুলবুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com