তুরাগে মোটরসাইকেলের ধাক্কায় দাদি-নাতনি নিহত
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩২
তুরাগে মোটরসাইকেলের ধাক্কায় দাদি-নাতনি নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তুরাগে দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কায় মাজেদা বেগম (৪৫) ও তার কোলে থাকা নাতনি শিশু রাফিয়া (৬মাস) নিহত হয়েছে।


বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে হোসেন উত্তরা আধুনিক হাসপাতালে হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক দাদি মাজেদা বেগমকে মৃত্যু ঘোষণা করেন। এবং নাতনী রাফিয়াকে মুমূর্ষ অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টায় শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন।


তুরাগ থানার এসআই আওলাদ হোসেন বিবার্তাকে বলেন, বৃহস্পতিবার রাতে একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে মেট্রো রেল ২ নং স্টেশন এর নিচের রাস্তা পারাপারের সময় একটি বেপরোয়া মোটরসাইকেল সজারো ধাক্কা মারলে তারা ছিটকে রাস্তার ওপর পড়ে। এতে দাদি এবং কোলে থাকা নাতনি গুরুতর আহত হন। পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাক দাদিকে মৃত্যু ঘোষণা করেন। এবং নাতনিকে মুমূর্ষ অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে শিশুটাকে মৃত ঘোষণা করেন।


ময়নাতদন্তের জন্য দাদির মরদেহ সোরয়ারদি মর্গে রাখা হয়েছে এবং নাতনির মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় মোটরসাইকেল চালককে গ্রেফতার এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com