রাজধানীতে হেরোইন ও ফেনসিডিলসহ ৬ মাদক কারবারি গ্রেফতার
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:১৮
রাজধানীতে হেরোইন ও ফেনসিডিলসহ ৬ মাদক কারবারি গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী ঢাকার কেরানীগঞ্জ এলাকায় পৃথক দুটি অভিযানে হেরোইন ও ফেনসিডিলসহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩৪৪ গ্রাম হেরোইন এবং ৭২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এছাড়া জব্দ করা হয় ১৬ টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৫১ হাজার ৮০ টাকা।


গ্রেফতাররা হলেন মো. স্বপন মিয়া (২৭), মো. রাজু আহম্মেদ (৩৫), মো. আলিফ হোসেন (৩২), মো. মোশারফ (৩৭), মো. রানা (৩৬) ও মো. সোহেল (৩৭)।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।


বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার (১২ ফেব্রুয়ারি) র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার বড়মনহরিয়া এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৮ লাখ ৪১ হাজার ১০০ টাকা মূল্যের ৩৪৪ গ্রাম হেরোইনসহ চার ব্যক্তিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৩২ হাজার ৩৮০ টাকা জব্দ করা হয়।


একই দিনে শুভাঢ্যা এলাকায় অভিযান চালিয়ে ৭২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ১৮ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।


র‌্যাব জানায়, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে হেরোইন ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com