পাঁচতলার ছাদে খেলতে গিয়ে প্রাণ গেল ভাই-বোনের
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ২১:০৫
পাঁচতলার ছাদে খেলতে গিয়ে প্রাণ গেল ভাই-বোনের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরের আহসানবাগ সিলেটি বাজার এলাকার পাঁচতালা ভবন থেকে পড়ে লামিয়া আক্তার (২) ও আব্দুর রহিম (৯) দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশুরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।


শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। তাদের দুজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৭টায় দুই শিশুকে মৃত্যু ঘোষণা করেন।


মৃত শিশু লামিয়া আক্তারের বাবার নাম রাশেদ মিয়া। তিনি পেশায় দিন মজুর। মৃত আব্দুর রহিমের পিতা রোমান মিয়া। তিনি পেশায় রিকশাচালক। রোমান মিয়া সুনামগঞ্জ জেলার বাসিন্দা। বর্তমানে কামরাঙ্গীরচরের আহসানবাগ সিলেটি বাজার এলাকায় বোরহান মিয়ার পাঁচতলা বাড়িতে ভাড়া থাকতেন।


দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা লামিয়ার মা ও নিহত আব্দুর রহিমের বাবা রোমান মিয়া বিবার্তাকে বলেন, আমরা কামরাঙ্গীরচর আহসানবাগ এলাকায় বোরহান মিয়ার পাঁচতলার বাড়ির ছাদের ওপর ভাড়া থাকি ওই পাঁচ তলার ভবনের সাইটে কোন বাউন্ডারি না থাকায় আমার ভাগ্নী এবং আমার ছেলে খেলাধুলা করার সময় নিচে পড়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, কামরাঙ্গীরচরে পাঁচতলা ছাদ থেকে পড়ে দুই শিশু মৃত্যু হয়েছে ঢামেকে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানা পুলিশকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com