নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ১৬:১০
নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের পশ্চিম চরজব্বার গ্রামে এক স্কুল ছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে আরাফাত হোসেন (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে আরাফাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।


সোমবার, ১০ এপ্রিল দুপুরে গ্রেপ্তারকৃত আরাফাতকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আরাফাত হোসেন পশ্চিম চরজব্বার গ্রামের বাসিন্দা।


অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী চরজব্বার ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী। আরাফাত একই এলাকার হওয়ার সুবাধে ওই কিশোরীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রায় উত্যক্ত করতো। বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় আরাফাত। বিষয়টি ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে আরাফাতের পরিবার ও আত্মীয়-স্বজনকে জানানোর পরও কোন সমাধান হয়নি। পরিবারকে জানানোর পর ক্ষিপ্ত হয়ে উঠে আরাফাত, এর জের ধরে গত রবিবার সকাল ১০টার দিকে বিদ্যালয়ে যাওয়ার পথে ছাত্রীটির গতিরোধ করে তাকে কৌশলে নিজেদের বসত ঘরে নিয়ে যায় আরাফাত। সেখানে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে আরাফাত, এসময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার ও আরাফাতকে আটক করে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানানোর পর তাদের সহযোগিতায় অভিযুক্তকে পুলিশে সোপর্দ করা হয়।


চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় একমাত্র অভিযুক্ত আসামি আরাফাতকে স্থানীয়দের সহযোগিতায় গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/সবুজ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com