পাঁচ যুবকের পেটে ৬ হাজার পিস ইয়াবা!
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ২২:০৯
পাঁচ যুবকের পেটে ৬ হাজার পিস ইয়াবা!
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার থেকে পাঁচ যুবক বিশেষ কায়দায় ইয়াবা চালান নিয়ে যাচ্ছিলেন ঢাকা।কিন্তু ওই যুবকদের কর্ণফুলীতে আটক করে পুলিশ।এরপর তাদের পেটে পাওয়া গেছে ৬ হাজার ১০০ পিস ইয়াবা। কর্ণফুলী থানা পুলিশ রবিবার (৬ অক্টোবর) রাতে তাদের গ্রেপ্তার করে।


গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী আবু সাঈদের (২২) বাড়ি মাদারীপুরে, নিলয় পাটোয়ারীর (২৩) বাড়ি গাজীপুরে, তাদের সাথে গ্রেপ্তার করা হয় গাজীপুরে জহিরুল ইসলামের পুত্র জোবায়ের আল মাহমুদ ফাহিম (২০), ঢাকা বনানীর মো. জাহাঙ্গীর আলমের পুত্র রবিউল ইসলাম রাব্বি (১৮) ও একই এলাকার ওয়াজ উদ্দিন শেখের পুত্র মো. আশরাফ হোসেন শেখকে (২০)।


সূত্র জানায়, রবিবার (৬ অক্টোবর) রাতে কক্সবাজার থেকে ভ্রমণশেষে কয়েকজন চট্টগ্রাম যাচ্ছিলেন। মইজ্জ্যেরটেক এলাকায় তাদের মধ্যে পাঁচজনকে সন্দেহ হলে আটক করা হয়। তাদের শরীর তল্লাশি করে কিছু না পেলেও পুলিশের সন্দেহ কাটেনি। জিজ্ঞাসাবাদের পাশাপাশি পুলিশ তাদের এক্স-রে করালে ধরা পড়ে ইয়াবার অস্তিত্ব। টেপ মোড়ানো অবস্থায় পেটের ভিতরে রাখা ছিল ইয়াবা। এরপর বিশেষ কৌশলে বের করা হয় ইয়াবার চালান।


কর্ণফুলীর শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন জানান, ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হয়েছে। মামলার পর তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com