সুন্দরগঞ্জ ও সাদুল্লাপুরে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা
প্রকাশ : ৩০ মে ২০২৪, ১৮:৫৫
সুন্দরগঞ্জ ও সাদুল্লাপুরে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরকার। তিনি লাঙল প্রতীকে ২৭ হাজার ১১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খয়বর হোসেন সরকার (হেলিকপ্টার) প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৯১৮ ভোট।


এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে (মাইক) প্রতীকে জয়ন্ত কুমার দাস ১৫ হাজার ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম সাজু (লাঙল) প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৯৩৭ ভোট।


এদিকে ছালমা আক্তার (কলস) প্রতীকে ৩১ হাজার ৫২৩ ভোট পেয়ে মহিলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আল্পনা রানী গোস্বামী প্রজাপতি প্রতীকে পেয়েছেন ২০ হাজার ২৭৭ ভোট।


২৯ মে, বুধবার রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তরিকুল ইসলাম। অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে বলে তিনি জানান।


অপরদিকে সাদুল্লাপুরে রেজাউল করিম রেজা আনারস প্রতীকে ৩০ হাজার ২১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সাদাত শাহ্ মো. ফজলুল হক (মোটর সাইকেল) প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৫৯০ ভোট।


২৯ মে, বুধবার রাতে উপজেলা পরিষদের মিলনায়তনে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. কাওছার হাবীব।


এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে মোন্তেজার রহমান (তালা) প্রতীকে ৪৯ হাজার ৫৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আছকালাম আকন্দ (টিয়াপাখি) প্রতীকে পেয়েছেন ২০ হাজার ১৬ ভোট।


অন্যদিকে আকতার বানু লাকী (হাঁস) প্রতীকে ৩৮ হাজার ৫৬২ ভোট পেয়ে মহিলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাভলী বেগম (কলস) প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৫৫১ ভোট।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com