দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৭
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।


মঙ্গলবার(২৩ এপ্রিল) সকালে জেলা নির্বাচন সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।


জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩জন সহ মোট ১৩জন প্রার্থী নির্বাচনে অংশ নিবেন।


এতে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক পারভীন আক্তার (ঘোড়া), সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক (আনারস), সাবেক পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সদস্য কামাল পাশা (কাপ পিরিচ), উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা (মটর সাইকেল), উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান (কৈ মাছ), কুল্লাগড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ নূরুল হুদা (দোয়াত কলম), যুবলীগ নেতা ফারুক আহমেদ (হেলিকপ্টার)। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে গোলাম ফাহমী ভূঞাঁ (তালা), মো. ছায়েদুর রহমান (টিউবওয়েল) এবং আব্দুল কাঈয়ুম খান (উড়োজাহাজ)। মহিলা ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে জাকিয়া সুলতানা জবা (ফুটবল), শারমিন আক্তার (হাঁস) এবং তহুরা বেগম (কলস) মার্কা পেয়ে প্রতিদ্বন্ধিতা করবেন।


এদিকে প্রতীক বরাদ্দের পরপর প্রার্থী ও প্রার্থীর কর্মী সমর্থকরা প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং ভোট কামনা করছেন। পোস্টার ব্যানার ফেস্টুনও লাগানো শুরু হয়েছে।


প্রথম দফার এই নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ হবে আগামী ৬ই মে। ৮ই মে সকাল থেকে বিকেল পর্যন্ত ব্যালট পেপারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


বিবার্তা/পলাশ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com