করতোয়া নদী থেকে তাঁত শ্রমিকের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪, ১৮:১৬
করতোয়া নদী থেকে তাঁত  শ্রমিকের মৃতদেহ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের শাহজাদপুরের করতেয়া নদীতে থেকে মোতালেব হোসেন (৫৫) নামের এক তাঁত শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


১৯ এপ্রিল, শুক্রবার দুপুরে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের চরনারুয়া গ্রামের এ নদী থেকে তার মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।


নিহত তাঁত শ্রমিক ও শৌখিন মৎস্য শিকারি মোতালেব হোসেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা ধুকুরিয়াবেড়া গ্রামের মৃত বুজরত আলীর ছেলে। গত বুধবার বিকেলে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয়ে নিখোঁজ হয়।


পুলিশ ও স্থানীয়রা জানায়, এদিন সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের চরনারুয়া গ্রামের করতেয়া নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুরে শাহজাদপুর থানা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে।


সিরাজগঞ্জ নৌপুলিশ মৃতদেহটি বুঝে পেয়ে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সিরাজগঞ্জ নৌ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মৃতদেহটি দেখার জন্য চরনারুয়া করতোয়া নদীপাড়ে শত শত উৎসুক মানুষের ভিড় জমে।


এ বিষয়ে শাহজাদপুর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে বলেন, তাঁত শ্রমিক ও শৌখিন মৎস্য শিকারি মোতালেব হোসেন মাছ ধরার উদ্দেশ্যে গত বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি। ফলে নিহতের পরিবার বেলকুচি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।


তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তার আগে সঠিক কারণ বলা সম্ভব হচ্ছে না।


তিনি আরও বলেন, নিহতের মৃতদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ নৌপুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা মৃতদেহটি গ্রহণ করে ময়নাতদন্তর জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সিরাজগঞ্জ নৌ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com