রাজশাহীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ২২:২৯
রাজশাহীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।


গ্রেফতারকৃত আসামি শ্রী পলাশ কুমার নাথ ওরফে র‌্যামবো ওরফে রেমু (৩৯)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পিপাড়ার শ্রী অমর নাথের ছেলে।


জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার মথুরডাঙ্গা এলাকার ১৮ বছর বয়সী এক কিশোরী গত ১২ এপ্রিল সন্ধ্যা ৭ টায় বাসা থেকে বের হয়ে বর্ণালী মোড়ে যায়। সেখান থেকে আসামি শ্রী পলাশ ও তার এক সহযোগী সেই কিশোরীকে কৌশলে মোটরসাইকেলে তুলে প্রথমে উপ-শহর এলাকায় নিয়ে যায়। এরপর রাত সাড়ে ৯টায় আসামিরা তাকে কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার একটি বাগানে নিয়ে যায়। সেখানে আসামি শ্রী পলাশ তার সহযোগীর সহায়তায় সেই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে অসুস্থ অবস্থায় রাণীদিঘী কোর্ট কলেজ যাওয়ার রাস্তায় ফেলে চলে যায়। সেখান থেকে অসুস্থ অবস্থায় ঐ কিশোরী হাঁটতে হাঁটতে কোর্ট স্টেশনে গেলে সেখান থেকে এক রিকশা চালক তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিশোরীর বাবার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করেন।


মামলার পরবর্তীতে কাশিয়াডাঙ্গা বিভাগের অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষণ বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করেন। এরপর কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের দেওয়া তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি পলাশের অবস্থান শনাক্ত করে।


পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাসানুজ্জামান ও তাঁর টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি পলাশকে বোয়ালিয়া থানার সুজানগর শিল্পিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com