খুলনার আওয়ামী লীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৬
খুলনার আওয়ামী লীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের অভয়নগর উপজেলার খুলনা সীমান্তবর্তী রাজঘাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সজিব ভূঁইয়া ও যুবলীগ নেতা নাসিম মোল্লা গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।


গুলিবিদ্ধ অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) রাতে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার একটি চায়ের দোকানে বসে গল্প করার সময় এ হামলার ঘটনা ঘটে।


পরে আহত অবস্থায় আওয়ামী লীগ নেতা লিটুকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে এবং যুবলীগ নেতা সজিবকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


খুলনার ফুলতলা থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আওয়ামী লীগ নেতা লিটু, যুবলীগ নেতা সজিব ও তাদের সহযোগী নাসিম মোল্লা শুক্রবার রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার মোস্তাকের চায়ের দোকানে বসে ছিলেন। ওই সময় দুই-তিনজনের একদল সন্ত্রাসী এসে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে লিটু ও সজিব গুলিবিদ্ধ হন।


স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, গুলিবিদ্ধ হওয়ার পর স্থানীয় লোকজন তাদের দ্রুত খুলনার দুটি হাসপাতালে নিয়ে যায়। দুই জনেরই পেটে গুলি লেগেছে। এরমধ্যে লিটুর অবস্থা আশঙ্কাজনক।


এদিকে, অভয়নগর থানা পুলিশ জানিয়েছে, লিটু সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর এবং ইতোপূর্বে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তলের ৫ রাউন্ড তাজা গুলি ছাড়াও ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com