খুলনায় অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ২১:০৯
খুলনায় অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনা মহানগরীর হাফিজনগর এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী নুর আজম গ্রুপের দুই সদস্যকে দেশীয় ২টি ওয়ান শুটার গানসহ আটক করেছে পুলিশ।


৮ এপ্রিল, সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোজাম্মেল হক এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।


এর আগে, রবিবার (৭ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হাফিজনগর এলাকার চেকপোস্টে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন- নগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা পশ্চিমপাড়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আব্দুল বাছেদ বিকুল (২৭) ও বরুড়া থানার বাকসার গ্রামের ইকবাল হোসেনের ছেলে সোলাইমান ইকবাল ইশান(২১)।


সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক জানান, গত ৭ এপ্রিল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের একটি টিম হাফিজনগর এলাকায় চেকপোস্ট ডিউটি করা কালে মোটরসাইকেল যোগে আসা দুইজন সন্দেহভাজন ব্যক্তিকে থামিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। এসময় অসংলগ্ন কথাবার্তা বলায় পুলিশের সন্দেহ হওয়ায় তাদের দেহ তল্লাশি করে। তল্লাশিকালে আব্দুল বাছেদ বিকুল ও সোলাইমান ইকবাল ইশানের হেফাজতে থাকা ২টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।


তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, আব্দুল বাছেদ বিকুল খুলনা মহানগরীর শীর্ষ সন্ত্রাসী নূর আজিম গ্রুপের সেকেন্ড ইন কমান্ড এবং সোলায়মান ইকবাল ইশান ওই গ্রুপের সক্রিয় সদস্য। অবৈধ অস্ত্র সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহারের জন্য তারা নিজেদের হেফাজতে রেখেছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, মারামারি ও চাঁদাবাজি সংক্রান্ত একাধিক মামলা এবং অভিযোগ রয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com