শালিখায় ছয়টি মাদ্রাসায় ইফতার বিতরণ
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ২০:৪৪
শালিখায় ছয়টি মাদ্রাসায় ইফতার বিতরণ
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরার শালিখা উপজেলায় ছয়টি মাদ্রাসায় তিনশত জনকে ইফতার বিতরণ করা হয়েছে।


৮ এপ্রিল, সোমবার সৎ সংঘ ব্লাড ব্যাংকের উদ্যোগে এ ইফতার বিতরণ করা হয়েছে।


সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি খায়রুজ্জামান আকাশ মোবাইল ফোনে জানান, শালিখা উপজেলার শিক্ষার্থী ও যুবকদের তৈরি একটি সামাজিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সৎ সংঘ ব্লাড ব্যাংক। আমরা আজ হরিশপুর হোগলাডাঙ্গা হাফেজিয়া মাদ্রাসা, হরিশপুর কাজীপাড়া মাদ্রাসা, হরিশপুর দক্ষিণপাড়া হাফেজিয়া মাদ্রাসা, পাঁচকাহুনিয়া কাজীপাড়া হাফেজিয়া মাদ্রাসা, সীমাখালী বদরুল উলুম কওমী ও এতিমখানা ও বাঘারপাড়া উপজেলার খানপুর এতিমখানা মাদ্রাসায় তিনশত জনে ইফতার বিতরণ করা হয়।


তিনি আরো বলেন, আমাদের সংগঠনের মূল কাজ হলো রক্তদান করা ও রক্ত ম্যানেজ করে দেওয়া। আমাদের উদ্দেশ্য একটাই হাসপাতালে আসা বা ভর্তি হওয়া কোন রোগী যেন রক্তের অভাবে মারা না যায়।


তিনি আরো বলেন, আমরা রক্তদানের পাশাপাশি সামাজিক কাজ করার চেষ্টা করি। উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে। রক্ত দানের বিষয়ে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান তিনি।


এইসময় আরো উপস্থিত ছিলেন সৎ সংঘ ব্লাড ব্যাংকের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক তুষার ইমরান, সহ-সাধারণ সম্পাদক আশিক, সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান মিমসহ সংগঠনের সদস্য বৃন্দ।


বিবার্তা/মনিরুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com