প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ১৩:২৩
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরার শালিখা উপজেলার বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাজীবুল ইসলাম এর নামে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। তিনি গত ৬ বছরে বনে গেছেন কোটিপতি। গড়েছেন সাভারে অট্টালিকা। জামালপুরে বিলাস বহুল রেস্টুরেন্ট।


বর্তমানে তিনি বদলি হয়ে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় কর্মরত আছেন। তার বদলির পরেই বেরিয়ে আসতে শুরু করেছে থলের বিড়াল।


সম্প্রতি, শালিখা উপজেলার ইউপি সদস্যগণ বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।


অভিযোগ মতে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাজীবুল ইসলাম ২০১৯ সাল থেকে ২০২৪ সালের ১৮ মার্চ পর্যন্ত এ উপজেলায় কর্মরত ছিলেন। তিনি টাকা ছাড়া কোন ফাইলে সই করেননি। ব্রিজ, হেরিংবন, রাস্তার কাজে তিনি মোটা অঙ্কের টাকা দিতে হতো বলে অভিযোগে উল্লিখিত রয়েছে।


নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ইউপি সদস্য বলেন, বিভিন্ন প্রকল্পের কাজ থেকে তাকে মোটা টাকা না দিলে ফাইলে সই করতেন না৷ অনেক সময় মাসের পর মাসও ঘুরতে হয়েছে৷ আর সেই সব টাকা দিয়েই গড়েছেন সাভারে রাজপ্রাসাদ ও জামালপুর জেলা শহরের অদূরে ‘অর্ণব ফুড ভ্যালি’ নামের একটি বিলাস বহুল রেস্টুরেন্ট করেছেন। শুধু তাই নয়, কিনেছেন দামি প্রাইভেটকার, দুটি মটরসাইকেল ও কোটি টাকার আসবাব পত্রসহ স্বর্ণালংকার ।


কীভাবে সম্ভব একজন ৩য় শ্রেণির কর্মকর্তার মূল বেতনের টাকায় ঢাকার সাভারে রাজপ্রাসাদ ও জামালপুর জেলা শহরে বিলাস বহুল রেস্টুরেন্ট তৈরি করা। এ নিয়ে জনমনে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। এলাকাবাসী প্রশাসনের আশু দৃষ্টি কামনা করছে।


এ বিষয়ে শালিখা উপজেলার বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাজীবুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক না বলে ফোন কেটে দেন।


জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. নুরুজ্জামানের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।


বিবার্তা/মনিরুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com