ঝিনাইদহ জেলা আ.লীগের সহ-সভাপতি মিল্লাত আর নেই
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৩:০০
ঝিনাইদহ জেলা আ.লীগের সহ-সভাপতি মিল্লাত আর নেই
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ আ.লীগের সহ-সভাপতি কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী এমএম জামান মিল্লাত মারা গেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।


বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১১টার দিকে ঢাকার পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন যাবৎ তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঝিনাইদহের রাজনৈতিক সহকর্মীসহ দলীয় নেতা- কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


১৯৭৫ সালে বঙ্গবন্ধু স্বপরিবারে নিহত হওয়ার পর এমএম জামান মিল্লাত কোটচাঁদপুর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সংগঠনকে সুসংগঠিত করে রাজপথের রাজনীতিকে বেগবান করেন। যে কারণে তিনি বহুবার কারাবরণ করেন। তিনি ১৯৬৬ সালের ৯ জানুয়ারি ফরিদপুর জেলা শহরের পূর্ব খাবাশপুর লঞ্চঘাট পাড়ায় জন্মগ্রহণ করেন। এমএম জামান মিল্লাত মরহুম আব্দুল খালেক সর্দার ও মরহুমা রওশনারা বেগমের দ্বিতীয় পুত্র। শুক্রবার বাদ জুম্মা পান্থপথে জানাজা নামাজ শেষে আজিমপুর কবরস্থানে
মরদেহ দাফন করা হবে।


এমএম জামান মিল্লাতের মৃত্যুতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সালাহ্ উদ্দিন মিয়াজী সহ স্থানীয় রাজনৈতিক নেতারা শোক জানিয়েছেন।


বিবার্তা/রায়হান/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com