তানোরে আদিবাসী যুবতীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৫:২০
তানোরে আদিবাসী যুবতীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে দলবদ্ধ ভাবে ধর্ষণের স্বীকার হয়েছেন এক আদিবাসী যুবতী (২০)। এ ঘটনায় জড়িত ৩ ধর্ষককে গ্রেফতার করেছেন তানোর থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, তানোর কলমা ইউনিয়নের চকরতিরা (শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী (২৫), একই গ্রামের কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু (২১),নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা (২২)।


এ ঘটনায় ৩ ধর্ষককে আসামি করে তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই যুবতী।


চাঞ্চল্যকর দলবদ্ধ ধর্ষণের ঘটনাটি ঘটেছে রবিবার (২৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে।


মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার একটি গ্রামের জনৈক ব্যক্তির কন্যা (২০) তার দুই বোনকে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামের তার পিসির বাড়িতে আলু কুড়াতে আসেন।


আলু কুড়াতে গিয়ে কলমা ইউপি চকরতিরাম গ্রামের মৃত হামেদ আলীর পুত্র রাহিমের সাথে পরিচয় হয়। এর সূত্র ধরে রবিবার রাতে ওই যুবতী তার পিসির বাড়ি শালতলা গ্রামে রাহিমের সাথে কথা বলছিলেন। এ সময় ওই গ্রামের আদিবাসী ৩ যুবক তাদেরকে দেখে রাহিমকে তাড়িয়ে দিয়ে আদিবাসী যুবতীকে মাঠে নিয়ে জোরপূর্বক দরবদ্ধ ভাবে ধর্ষণ করেন।


এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ৩ ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ভিক্টিমের ডাক্তারি পরীক্ষার জন্য থানা হেফাজতে রাখা রয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com