মোংলায়
তুচ্ছ ঘটনায় সাবেক ইউপি সদস্য ও তার ছেলেকে কুপিয়ে জখম
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ০১:৪৯
তুচ্ছ ঘটনায় সাবেক ইউপি সদস্য ও তার ছেলেকে কুপিয়ে জখম
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোংলায় তুচ্ছ ঘটনায় চিলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম হাওলাদার (৫৫) ও তার ছেলে সোহাগ হাওলাদারকে (৩৬) কুপিয়ে জখম করেছে সুন্দরবনের আত্মসমর্পণ করা বনদস্যু বেল্লাল সরদার।


রবিবার (২৫ মার্চ) রাতে চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয় তাদের। পরে গুরুতর অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনেরা। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেলে পাঠায়।


এ ঘটনার থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে আহত সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদারের ভাই আলম হাওলাদার জানান।


তিনি বলেন, হাসপাতালে ভর্তি সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদারের শ্যালক হাফিজ হাওলাদারকে দেখতে তার ছেলে সোহাগ হাওলাদার মটর সাইকেলযোগে যাচ্ছিলেন। এসময় চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় অবস্থান করা সুন্দরবনের আত্মসমর্পণ করা বনদস্যু বেল্লাল সরদারের গায়ে রাস্তার ধূলো গায়ে লাগলে ক্ষীপ্ত হয়ে মোটরসাইকেল থামিয়ে সোহাগ হাওলাদারকে মারধর করে। খবর পেয়ে তার বাবা হালিম হাওলাদার ছুটে গেলে তাকে এবং তার ছেলেকে বেল্লাল সরদার এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তার স্বজনেরা হাসপাতালে ভর্তি করান।


এ ঘটনায় মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে এবং হাসপাতালে তার পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


জানতে চাইলে অভিযুক্ত বেল্লাল সরদারকে একাধিকবার ফোন করা হলে রিসিভ করেননি।


বিবার্তা/জাহিদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com