প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় চাঁদ
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১৭:০৮
প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় চাঁদ
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির মামলায় আটক রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্যারোলে মুক্তি পেয়েছেন।


২৪ মার্চ, রবিবার দুপুরে মুক্তি পেয়ে তিনি মায়ের জানাজার নামাজে উপস্থিত হন। এসময় পুরো এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


রাজশাহী জেলা পুলিশ সিনিয়র এএসপি (চারঘাট সার্কেল) প্রণব কুমার এসব তথ্য নিশ্চিত করেছেন।


এর আগে শনিবার (২৩ মার্চ) সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ চাঁদের মা মোছা. আশরাফুন্নেসা শেষ নিশ্বাস ত্যাগ করেন।


রবিবার (২৪ মার্চ) জেলার চারঘাট উপজেলার মাড়িয়া আমবাগানে অনুষ্ঠিত তার জানাজার নামাজে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।


জানাজাপূর্ব বক্তব্যে স্মৃতিচারণ করে মিনু বলেন, এ এলাকায় যখন এসেছি, চাঁদ ভাইয়ের মা আমাদের নিজ সন্তানের মতো অত্যন্ত স্নেহ করতেন। তিনি খুবই সাহসী ছিলেন। রমজানের পবিত্র দিনে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। আল্লাহ নিশ্চয় তাকে বেহেশত দিবেন।


জানাজার নামাজে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল হক মিলন এবং জেলা বিএনপির নেতা গোলাম মোস্তফা মামুনসহ দলটি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশ সিনিয়র এএসপি (চারঘাট সার্কেল) প্রণব কুমার বলেন, আড়াই ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় অংশ নেন আবু সাঈদ চাঁদ। এরপর তাকে নিয়ে যাওয়া হয়। যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।


বিবার্তা/সোহানুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com