রাজশাহীতে জালিয়াতির অভিযোগে সাবেক কাউন্সিলর গ্রেফতার
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ২১:৩৯
রাজশাহীতে জালিয়াতির অভিযোগে সাবেক কাউন্সিলর গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে জালিয়াতির অভিযোগে সাবেক কাউন্সিলর পল্টুকে গ্রেফতার করা হয়েছে।


২১ মার্চ, বৃহস্পতিবার রাজশাহীর সিআইডি পুলিশ পরিদর্শক মো. আনিছুর রহমানের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।


এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিআইডি জানান, রাজশাহী বোয়ালিয়া থানার মামলা নং ৯৪ তারিখ ৩০/০১/২০১৯ ধারা ৪০৬/৪২০/৪৬৮/৪৭১/৩২৩/৫০৬/১১৪ দ. বি. সংক্রান্ত তদন্তে প্রাপ্ত আসামি মো. তরিকুল আলম পল্টু (৫২) পিতা মৃত আশরাফুল আলম, সাং তালাইমারি, থানা বোয়ালিয়া আর এমপি রাজশাহীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, আসামি পল্টু ১৯৯৭ সালে কাউন্সিলর থাকাকালে রামচন্দ্রপুর মৌজার জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য জনৈক সোহরাবসহ তার ভাইয়েরা তার নিকট গেলে দ্বিতীয় পক্ষ জনৈক আজিজুল আলম ও তার মুহুরি আব্দুল গণির সাথে যোগসাজশে সালিশ নামার পরিবর্তে একটি না দাবি পত্র তৈরি করে তিন ভাইয়ের টিপসহি নেন এবং অন্য দুই ভাই এবং এক বোন অনুপস্থিত থাকলেও তাদের টিপসহি জালিয়াতি করে না দাবি পত্র তৈরি করে।


কাউন্সিলর পল্টু না দাবি পত্রটি সঠিক মর্মে প্রত্যয়ন করে বিরোধীও সম্পত্তি খারিজ করার জন্য সুপারিশ করে তাতে স্বাক্ষর করেন। উক্ত সম্পত্তি জনৈক লিটন ক্রয় করে দখল বুঝে নিতে গেলে আজিজুল আলমের ছেলে ও মেয়েরা তাকে মারধর করে। ওই সময় কাউন্সিলর উপস্থিত ছিল। কাউন্সিলরের সুপারিশের ভিত্তিতে আজিজুল আলিমের ছেলেরা বিরোধীও সম্পত্তি খারিজ করে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com