পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ১৬:৩৬
পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার চাটমোহর উপজেলায় লাবনী খাতুন (৩৫) ও রিয়াদ হোসেন (৮) নামের এক প্রবাসীর স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


২৬ জানুয়ারি, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে রাতের কোনো এক সময়ে তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।


নিহত লাবনী খাতুন ও রিয়াদ হোসেন দিঘুলিয়া গ্রামের আব্দুর রশিদের স্ত্রী-সন্তান। রশিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন।


স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকালে বাড়ির পাশে গোয়াল ঘরে মা লাবনী খাতুন ও বাড়ির বাইরে গাছের সাথে ঝুলিয়ে রাখা শিশু সন্তান রিয়াদের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ আজ শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।


স্থানীয় মেম্বার মো. নান্নু বলেন, ওই বাড়িতে ওই মহিলা, তার শিশু ছেলে ও শ্বাশুড়ি বসবাস করতেন। বাড়ির ভবন তৈরি কাজ চলছে। ধারণা করা হচ্ছে- কেউ হয়তো টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। মহিলা মরদেহ রান্না ঘরে পড়েছিল এবং ছেলেটির মরদেহ পাশের এক গাছ ঝুলছিল।


এ বিষয়ে যোগাযোগ করা হলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা বলেন, আমরা এই মুহুর্তে ঘটনাস্থলে আছি। আমাদের কাজ চলমান আছে। এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


বিবার্তা/পলাশ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com