জমির দলিল যার, জমি তার: পলক
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪, ১৪:০১
জমির দলিল যার, জমি তার: পলক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমি নিয়ে অপতৎপরতার কোনো সুযোগ নেই বলে জানিয়ে ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, জমির দলিল যার থাকবে, সেই জমি পাবে। এটা নিয়ে কারো কোনো ধরনের অপতৎপরতার সুযোগ নেই। দলিল যার, জমি তার।


২১ জানুয়ারি, রবিবার সকালে সিংড়ায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে প্রধানমন্ত্রী ও ব্যক্তিগত তহবিল থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


প্রতিমন্ত্রীর জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিংড়ার শীতার্ত মানুষের জন্য ৫ হাজার কম্বল পাঠিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন জায়গা থেকে চেয়ে আরও ১৫ হাজার কম্বল সংগ্রহ করেছি। প্রত্যেকটি ইউনিয়নে আমাদের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ৪০০ করে কম্বল বিতরণ করা হবে। প্রতিটি গ্রামে খুঁজে খুঁজে যাদের একটা কম্বল কেনার সামর্থ্য নেই, শীতে কষ্ট পাচ্ছে, তাদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দেয়া হবে। পরিবারের প্রবীণ ব্যক্তি, অসহায় দরিদ্র এবং শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল আমরা দেবো। কোনো একটা মানুষ যেন শীতে কষ্ট না পায়। সেজন্য আমাদের নেতৃবৃন্দরা ঘুরে ঘুরে বের করবে শীতার্ত মানুষদের।


পলক আরও বলেন, যার জায়গাও নেই, ঘরও নেই। তাদের আগে ঘর করে দিতে হবে। যার জায়গা আছে কিন্তু ঘর নেই, তারা যদি ঘর চান আমি তো করে দিতে পারবো না। যত ঘর লাগে প্রধানমন্ত্রী দেবে। তবে আগে যাদের জায়গা ঘর কিছুই নেই, তাদের আগে দিতে হবে। পরে জায়গা আছে, ঘর নেই তাদের ঘর দেবো। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার নাম করে কোনো জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি বা প্রশাসনিক কর্মকর্তা, কেউ যদি একটাও ঘুষ চায় আপনারা আমাকে জানাবেন। অতীতে বন্যা, করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে যেভাবে ছিলাম। আমি মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি।


অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমানসহ ১২ ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com