মোরেলগঞ্জে বসতঘর ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ২০:১৫
মোরেলগঞ্জে বসতঘর ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে জমি দখলের লক্ষ্যে হামলা চালিয়ে বসত ঘরসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করার অভিযোগ উঠেছে এক ভূমিদস্যুর বিরুদ্ধে।


১৯ জানুয়ারি, শুক্রবার বিকালে মোরেলগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আব্দুর রহিম এ অভিযোগ করেন।


লিখিত অভিযোগে তিনি বলেন, গত ১৬ জানুয়ারি সকাল সোয়া ৭টার দিকে প্রতিবেশী মামলাবাজ ভূমিদস্যু আবুল বাশার তালুকদারের নেতৃত্বে ১০-১২ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে বসত ঘরের চারদিকের টিনের বেড়া, কাঠের খুঁটি, তক্তার পাটাতন সম্পূর্ণ ভাঙচুর করিয়া নিয়া যায় এবং ঘরে থাকা খাট-পালংসহ সমস্ত আসবাবপত্র লুটে নেয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।


তিনি বলেন, এ ঘটনায় ওই দিনই ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫-৬ জনের নামে মোরেলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


এ বিষয়ে জানতে চাইলে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com