কাউখালীতে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনি সরঞ্জাম
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:১৮
কাউখালীতে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনি সরঞ্জাম
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের জন্য পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ) আসনের কাউখালী উপজেলার ৩৩টি কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনি সরঞ্জাম।


৬ জানুয়ারি, শনিবার সকালে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নির্বাচন কর্মকর্তাও কার্যালয় থেকে এসব সরঞ্জাম বিতরণ করেন। তবে ব্যালট পেপার পাঠানো হবে ভোটের দিন সকালে।


কাউখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার স্বজল মোল্লা বলেন, ভোট কেন্দ্রগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রিজাইডিং অফিসাররা কেন্দ্রে পৌঁছে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করবেন। কাল সকালে ব্যালট পেপার পাঠানো হবে।


উল্লেখ্য, পিরোজপুর-২ সংসদীয় আসনে ৩লাখ ৮৪ হাজার ৪৯৩ ভোটার আগামীকাল তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ আসনে ভোটকেন্দ্রের সংখ্যা ১৬৯টি ও ভোট কক্ষ ৮৬৪টি। ৬জন নিবন্ধিত রাজনৈতিক দলের এবং ১জন স্বতন্ত্র প্রার্থীসহ ৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন জাতীয় পার্টি- জেপি প্রার্থী বর্তমান এমপি ও জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নৌকা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মহিউদ্দীন মহারাজ ঈগল প্রতীক, মো. মাহতাব উদ্দিন মাহমুদ (গণফ্রন্ট) মাছ প্রতীক, মো. ছগির মিয়া (বাংলাদেশ কংগ্রেস) ডাব প্রতীক, মো. জাকির হোছাইন (বাংলাদেশ তরিকত ফেডারেশন-বিটিএফ) ফুলের মালা প্রতীক, মোহা. মিজানুর রহমান (বাংলাদেশ সুপ্রিম পার্টি-বিএসপি) একতারা প্রতীক এবং আবুল বাসার (ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি) আম প্রতীক।


বিবার্তা/রবিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com