দৌলতপুর প্রেসক্লাব সভাপতি এমজি মাহমুদ মন্টু আর নেই
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৬:৩৫
দৌলতপুর প্রেসক্লাব সভাপতি এমজি মাহমুদ মন্টু আর নেই
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এড. এমজি মাহমুদ মন্টু (৬৬) ইন্তেকাল করেছেন। শুক্রবার রাত ১০.৫০টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদ্‌রোগে ভুগছিলেন।


৬ জানুয়ারি, শনিবার সকাল ১১টায় উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টম মোড়ে জানাজার নামাজ শেষে একই এলাকার ভেটুলতলা কবরস্থানে তাকে দাফন করা হয়।


দৈনিক ভোরের ডাকের দৌলতপুর প্রতিনিধি এমজি মাহমুদ মন্টু দীর্ঘদিন ধরে দৌলতপুর প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।


এছাড়াও তিনি কুষ্টিয়া আইনজীবী সমিতির সদস্য ছিলেন। সাংবাদিক এড. এমজি মাহমুদ মন্টু’র অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সহ দৌলতপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন সহ আল্লারদর্গা প্রেসক্লাবের সদস্যবৃন্দ, দৌলতপুর রিপোটার্স ক্লাবের সভাপতি আসানুল হক, ডিপিসি’র সভাপতি আব্দুল আলীম সাচ্চু এবং কুষ্টিয়া ও ভেড়ামারা প্রেসক্লাবের সদস্য সহ সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।


এর আগে এড. এমজি মাহমুদ মন্টু’র জানাজার নামাজে অংশ নিয়ে মরহুমের আত্মার শান্তি কামনা করে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও সংসদ সদস্য প্রার্থী এড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, সংসদ সদস্য প্রার্থী আলহাজ রেজাউল হক চৌধুরী, নাজমুল হুদা পাটল, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. দেওয়ান মাসুদ করিম মিঠু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মণ্ডল, সাবেক চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও মরহুমের ছোট ছেলে এড. রিনেট আল রাজ। মৃত্যুকালে এড. এমজি মাহমুদ মন্টু অসুস্থ স্ত্রী ও দুই পুত্র, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com