হাকিমপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনি সরঞ্জাম
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৬:২৯
হাকিমপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনি সরঞ্জাম
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামীকাল ৭ জানুয়ারি (রবিবার) সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনি সরঞ্জাম।


৬ জানুয়ারি, শনিবার সকাল থেকে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার অমিত রায় উপস্থিত থেকে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের কাছে এসব নির্বাচনি সরঞ্জাম বিতরণ করেন।


এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন, উপজেলা নির্বাচন অফিসারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সহকারী রিটার্নিং অফিসার অমিত রায় জানান, এবার হাকিমপুর উপজেলার ২৫টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। ইতোমধ্যে কেন্দ্রগুলোতে ভোট গ্রহণের যাবতীয় প্রস্তুতি শেষ করা হয়েছে।


এদিকে নির্বাচনের নাশকতাসহ যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে র‍্যাব, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর টহল অব্যাহত আছে। এছাড়াও নির্বাচনি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট অব্যাহত রয়েছে।


উল্লেখ্য, দিনাজপুর-৬ (বিরামপুর-হাকিমপুর-নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, বর্তমান এমপি মোঃ শিবলী সাদিক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ ফিরোজ শুভ শাহ (ঈগল পাখি), স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী (ট্রাক), জাসদ প্রার্থী মোঃ শাহ আলম বিশ্বাস (মশাল) ও তৃণমূল বিএনপি প্রার্থী মোঃ মোফাজ্জল হোসেন (সোনালি আঁশ)।


দিনাজপুর-৬ আসনে ৫ লাখ ২৫ হাজার ৬৭৪ জন ভোটার। এর মধ্যে ২ লাখ ৬২ হাজার ৫৫৭ পুরুষ ও মহিলা ভোটার ২ লাখ ৬৩ হাজার ১১৭ জন।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com