শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে ১২ কেজি বিস্ফোরক দ্রব্য জব্দ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৩
চাঁপাইনবাবগঞ্জে ১২ কেজি বিস্ফোরক দ্রব্য জব্দ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ১২ কেজি বিস্ফোরক দ্রব্য জব্দ করেছে বিজিবি।


৩১ ডিসেম্বর, রবিবার সকালে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামে অভিযান চালিয়ে বিস্ফোরক দ্রব্য জব্দ করা হয়। তবে, এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি তারা।


সংস্থারটি জানায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করতে ভারত থেকে আনা হয়েছিল এসব বিস্ফোরক দ্রব্য।


৫৯ বিজিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ভারত থেকে দেশে বিস্ফোরক দ্রব্য সীমান্ত পাড়ি দিয়ে আসছে বলে খবর আসে। এরই ভিত্তিতে তেলকুপি গ্রামের একটি বাগানে অবস্থান নেয় বিজিবির সদস্যরা। নাম না জানা দুই চোরাকারবারি ভারত থেকে দেশের অভ্যন্তরে প্রবেশের সময় বিজিবি টহলদল তাদের ধাওয়া করে। এসময় চোরাকারবারিরা তাদের হাতে থাকা দুটি প্লাস্টিকের বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে বস্তা দুটি তল্লাশি করে ১২ কেজি বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়। এ ঘটনায় শিবগঞ্জ থানার যাবতীয় কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বলেন, অস্ত্র, গোলাবারুদ, বিস্ফোরক, মাদকদ্রব্য ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।


বিবার্তা/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com