'নির্বাচন বিরোধী কথা বলে টিআইবি অস্বাভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে'
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ২০:৪৬
'নির্বাচন বিরোধী কথা বলে টিআইবি অস্বাভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন বিরোধী কথা বলে টিআইবি অস্বাভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে। টিআইবিকে উদ্দেশ্য করে তিনি বলেন, দুর্নীতির খোঁজখবর রাখুন, রাজনীতিতে নাক গলাবেন না। তিনি বলেন, সাংবিধানিক ধারা অক্ষুণ্ন রাখার জন্য নির্বাচন যথাসময়ে করার বিকল্প নেই।


৩০ ডিসেম্বর, শনিবার কুষ্টিয়ার ভেড়ামারার সাতবাড়িয়ায় ১৪ দলীয় জোটের পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।


এসময় গণমাধ্যম কর্মীদের হাসানুল হক ইনু বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে রাজাকার ও তার মিত্ররা নির্বাচিত সরকারের ওপর হামলা না করতে পারে সেজন্য ১৪ দলীয় জোটের দরকার রয়েছে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ১৪ দলীয় জোটের যুদ্ধ এখনো চলছে। যেহেতু নির্বাচন নিয়ে বিতর্ক আছে, বর্জন করলে জনগণ থাকবে কি থাকবে না, সন্ত্রাস হবে কি হবে না? এসকল প্রশ্নের জবাবের জন্য কারচুপিমুক্ত, সন্ত্রাস ও মাস্তানমুক্ত, শান্তিপূর্ণ পরিবেশে জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন করা একটি চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ আমরা মোকাবেলা করছি।


ইনু আরো বলেন, মিরপুরের মালিহাদে শুক্রবার দিবাগত রাত ১টায় নৌকার পোস্টার পুড়িয়ে দিয়েছে। ভেড়ামারার গোলাপনগরে নৌকার কর্মীর ওপর হামলা চালিয়ে আহত করেছে। তবে, পুলিশ একজনকে গ্রেফতার করেছে। কুষ্টিয়া-২ আসনে নৌকার সমর্থকদের ওপর হামলা মানে ইনুর ওপর হামলা, এ চক্রান্ত এখনি মোকাবিলা না করা হলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যাবে বলে হুঁশিয়ারি দেন নৌকার প্রার্থী হাসানুল হক ইনু।


সভায় আওয়ামী লীগ, জাসদ, ওয়ার্কাস পার্টিসহ ১৪ দলের নেতাকর্মীরা অংশ নেন।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com