নির্বাচন সুষ্ঠু করতে সকলকে কঠোর থাকার তাগিদ বিভাগীয় কমিশনারের
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ২০:১৫
নির্বাচন সুষ্ঠু করতে সকলকে কঠোর থাকার তাগিদ বিভাগীয় কমিশনারের
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকলকে কঠোর থাকার নির্দেশ দিয়েছেন বরিশাল বিভাগীয় কমিশনার শওকত আলী ও বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি জামিল হাসান।


৩০ ডিসেম্বর, শনিবার প্রিসাইডিং কর্মকর্তাদের নিয়ে একটি প্রশিক্ষণ অনুষ্ঠানে এই নিদের্শনা প্রদান করেন।


স্থানীয় নাজিরপুরে সরকারি বঙ্গমাতা মহিলা কলেজে আগামী ৭ জানুয়ারীর দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে দুই দিন ব্যাপী এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে প্রথম দিনে পোলিং ও পরের দিনে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উপজেলার ৯টি ইউনিয়নের ৭২ টি কেন্দ্রের প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তারা এই প্রশিক্ষণ অংশ নেন।


ওই প্রশিক্ষণের সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে বরিশাল বিভাগীয় কমিশনার শওকত আলী বলেন, নির্বাচনে কোন ধরনের কারচুপি বা অনিয়মের সুযোগ নাই। আমরা নির্বাচন সুষ্ঠু করতে সর্বোচ্চ চেষ্টা করছি। বিশ্ববাসী আমাদের দিকে তাকিয়ে আছেন। আমরা কোন ধরনের বিতর্কিত না হয়ে নিজেদের সুমান বিশ্ববাসীর কাছে তুলে ধরবো।


এ সময় বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি জামিল হাসান বলেন, নির্বাচনে প্রার্থী বা তাদের সাথের কেহ কোন ধরনের প্রভাব বিস্তার করতে পারবে না। ভোটের গোপন কক্ষে ভোটার ছাড়া কাউকে প্রবেশ করতে দিবেন না। কেন্দ্রে কোন ধরনের সমস্যার সৃষ্টি হলে জেলা রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করবেন।


জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পিরোজপুর পুলিশ সুপার মুহাম্মাদ শরীফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা আজরিন তন্বী প্রমুখ।


বিবার্তা/তাওহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com