সন্ত্রাসীদের গুলিতে খাগড়াছড়িতে নির্মাণ শ্রমিক নিহত, আহত ১
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ২১:৫৪
সন্ত্রাসীদের গুলিতে খাগড়াছড়িতে নির্মাণ শ্রমিক নিহত, আহত ১
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার হারুবিল এলাকায় সন্ত্রাসীদের গুলিতে এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক আরোহী।


২৯ ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যা ৬টার পর এ ঘটনা ঘটে।


নিহতের নাম রমজান আলী (৩০)। তিনি পানছড়ির উপজেলার ফাতিমাস নগরের বাসিন্দা বলে জানা যায়।


এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আজম বলেন, অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


সূত্র জানায়, সীমন্ত সড়ক ২০ ইসিবি নির্মাণ কাজ শেষ করে মোটরসাইকেলযোগে ৩ জন নির্মাণ শ্রমিক পানছড়িতে আসার পথে লোগাং ইউনিয়নের হারুবিল নামক এলাকায় এলে গুলি চালায় দুর্বৃত্তরা।


গুলিবিদ্ধ অপরজন আব্দুল রশিদ (৩৭) একই উপজেলার দমদম এলাকার বাসিন্দা আবুল হাসেমের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে সূত্র জানায়। এ ঘটনায় মোটর সাইকেলে থাকা অন্যজন অক্ষত অবস্থায় পালিয়ে রক্ষা পায়।


এ ঘটনার জন্য পাহাড়ের আঞ্চিলক সংগঠন ইউপিডিএফ দায়ী করলেও জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, পানছড়িতে মোটর সাইকেল আরোহীর ওপর গুলির ঘটনায় ইউপিডিএফ জড়িত নয়। খবরটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও এ ধরনের কোন ঘটনার সাথে ইউপিডিএফ জড়িত নয় বলে জানিয়েছেন ইউপিডিএফের মুখপাত্র অংগ্য মারমা।


সংগঠনের পক্ষ থেকে আরো জানানো হয়, শুক্রবার রাতে সংবাদ মাধ্যমে দেয়া বিবৃতিতে তিনি বলেন, গত ১১ ডিসেম্বর ইউপিডিএফ ও সহযোগী সংগঠনের চার নেতাকে হত্যার প্রতিবাদে ইউপিডিএফের চলমান আন্দোলনকে বানচাল করে দেয়ার লক্ষ্যে এ ধরনের ঘটনার সাথে ইউপিডিএফকে জড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করা হচ্ছে।


বিবৃতিতে তিনি বিভ্রান্তিকর, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য সকল গণমাধ্যমের প্রতি আহ্বান জানান। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা এক বার্তায় এ আহ্বান জানান।


বিবার্তা/মামুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com