শিরোনাম
ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র ভেস্তে যাবে: নাসিম চৌধুরী
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ২০:০৭
ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র ভেস্তে যাবে: নাসিম চৌধুরী
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, আগামী ৭ জানুয়ারি দেশে ভোট বিপ্লব ঘটবে। ১৯৭১ সালের ন্যায় সেই অপশক্তি এই নির্বাচন বানচাল করতে যে চক্রান্ত করছে, ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র ভেস্তে যাবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পরিকল্পনার কারণে ৭ জানুয়ারি নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশ বিশ্ব দরবারে আরও উচ্চতায় পৌঁছাবে।


২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকালে ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।



নাসিম চৌধুরী বলেন, শেখ হাসিনা সরকার পুনরায় রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে দেশের অর্থনীতি অনন্য উচ্চতায় পৌঁছে যাবে। নির্বাচন বর্জন করে কোনো কিছু অর্জন হবে না।


তিনি বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির দিক বিবেচনা করে দলমত নির্বিশেষে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নির্ভয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।


নাসিম চৌধুরী বলেন, আমাকে নৌকা প্রতীকে রায় দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করলে প্রধানমন্ত্রীর নিকট থেকে অধিক বরাদ্দ এনে এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখব।


এ সময় ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনির/সউদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com