হাকিমপুরে বড়দিন উৎসব পালিত
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৬
হাকিমপুরে বড়দিন উৎসব পালিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আজ ২৫ ডিসেম্বর যিশু খ্রিস্টের শুভ জন্মদিন। খ্রিষ্টান ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষ্যে দিনাজপুরের হাকিমপুরে গীর্জায় আগত ভক্তদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় ও পৌর আ.লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত।


২৫ ডিসেম্বর, সোমবার শুভ বড়দিন উপলক্ষ্যে সকাল থেকেই উপজেলার ‘জামতলি প্রেরিত শিষ্য সাধু যোহানের গীর্জায়’ আসতে থাকে বিভিন্ন বয়সের খ্রিষ্টান ধর্মালম্বীদের ভক্তরা। পরে সকাল দশটায় শুরু বড়দিন উপলক্ষ্যে তাদের চার্চ বা প্রার্থনা।


এরপর সকাল এগারোটায় গীর্জায় উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় ও পৌর আ. লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত। এরপরে তাদের প্রার্থনা শেষে গীর্জায় আগত ভক্তদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন ইউএনও ও পৌর মেয়র। প্রথমে তাদের সাংস্কৃতিক গান গেয়ে শিশুদের হাতে ফুলের স্টিক দিয়ে অতিথিদের বরণ করে নেন ভক্তরা।


গীর্জার সভাপতি শুকেন এক্কার সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাকিমপুর পৌর আ.লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, অত্র ওয়ার্ডের কাউন্সিলর মো. ফারুক হোসেন মল্লিক প্রমুখ।


এছাড়াও গীর্জার মাস্টার শিমুন টপ্প্য, থানার এসআই জুয়েল রানা (ডিএসবি), এসআই মোস্তাফিজ, এএসআই হাফিজুর রহমান, ওয়ার্ড আ.লীগের সভাপতি বাদল টপ্প্য, সম্পাদক মহিদুল, সাংবাদিক গোলাম রব্বানী, রমেন বসাক, হালিম আল রাজি, মোসলেম উদ্দিনসহ অনেকে।


এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় জেলা প্রশাসক এর নির্দেশনা মোতাবেক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভক্তদের মাঝে মিষ্টি উপহার দেন এবং পৌর মেয়র জামিল হোসেন চলন্ত খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নগদ অর্থ সহযোগিতা করেন।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com