হাকিমপুরে নৌকা প্রতীকের নির্বাচনি প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৯:০১
হাকিমপুরে নৌকা প্রতীকের নির্বাচনি প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দিনাজপুর-৬ (হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনের নির্বাচন উপজেলা হাকিমপুরে বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শিবলী সাদিক-এর নির্বাচনি প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।


এসময় আ.লীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিক-এর সমর্থনে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার শত শত নারী-পুরুষের ঢল নামে নির্বাচনি প্রচারণা ও পথ সভায়।


২৪ ডিসেম্বর, রবিবার বিকেল সাড়ে ৩টায় হাকিমপুর উপজেলা ও পৌর আ.লীগের আয়োজনে হিলি বাজারে সর্বস্তরের জনগণ দোকানিদের মাঝে নৌকা প্রতীকের ছোট পোস্টার বিতরণ ও কুশল বিনিময় করেন আ.লীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিক।


এর পরে পৌর সভার গোহাড়া সার্বজনীন মন্দির প্রাঙ্গণে মন্দির কমিটির সভাপতি ও উপজেলা কৃষকলীগের সভাপতি শ্রী জনার্দন চন্দ্রের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের টানা দুইবারের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী শিবলী সাদিক। এছাড়াও উপজেলার আলিহাট ইউনিয়নে হরিহরপুর বাজারে পথসভায় বক্তব্য রাখেন শিবলী সাদিক।


এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ হারুন উর রশিদ হারুন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শাহিনুর রেজা শাহীন, সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, প্রভাষক আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফ মাস্টার, পৌর আ.লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত সা. সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, সম্পাদক এমদাদুল মল্লিক টগর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সা. সম্পাদক তৌহিদুল ইসলাম, কৃষকলীগের সাধারণ সম্পাদক মহাসিন আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জ্বল, সম্পাদক (ভারপ্রাপ্ত) রতন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলি ভুট্টু, কৃষকলীগের সভাপতি মিলন, সম্পাদক রাকিব হাসান ডালিম, ছাত্রনেতা শাকিল আহম্মেদ, রিয়াদ হোসেন, মোস্তাকিম, মোশাররফসহ আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


পথ সভায় প্রধান অতিথি নৌকার মাঝি শিবলী সাদিক বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার সরকারের মনোনীত তৃতীয় বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকার গঠনের আহ্বান জানান।


তিনি আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে সকাল সকাল ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উপস্থিত নারী পুরুষ ও সমর্থকদের আহ্বান জানান। উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলমত নির্বিশেষে পূর্ণ রায় নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।


এসময় নৌকা মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনি প্রচারণা ও পথসভা। পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে মোটরসাইকেল যোগে মিছিল নিয়ে নির্বাচনি প্রচার প্রচারণা ও পথ সভায় যোগ দেন।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com