পঞ্চগড়ে ভুয়া ডিবি পরিচয় দেওয়া দুই ব্যক্তি আটক
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৪১
পঞ্চগড়ে ভুয়া ডিবি পরিচয় দেওয়া দুই ব্যক্তি আটক
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের দেবীগঞ্জে ভুয়া ডিবি পরিচয় দেওয়া দুই ব্যক্তিকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। গতকাল বিকেলে দেবীগঞ্জ পৌর সভার সরকার ফিলিংস স্টেশনের কাছ থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন দেবীগঞ্জ পৌর সভার কাজি পাড়া এলাকার সোহরাব আলী শেকের ছেলে নাসির উদ্দিন শেখ (৪৫) ও পার্শ্ববর্তী বোদা থানার বড়শশী ইউনিয়নের মইস বাথান এলাকার মৃত সিরাজুল ইসলামের পুত্র গোলাম মোস্তফা (৩০)।


২৪ ডিসেম্বর, রবিবার আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয় ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা বিকেল তিনটার দিকে সরকার ফিলিং স্টেশন নামক এলাকায় ১০-১২ জন লোক ডিবি পরিচয়ে রাস্তার পাশে পান দোকানের দাঁড়ানো নীলফামারীর বাসিন্দা ওসমান আলী নামে এক ব্যক্তিকে আটক করে তার দেহ তল্লাশি করে, মারধর শুরু করেন। এক পর্যায়ে তার কাছে জনৈক ব্যক্তি ৭০ হাজার টাকা পাবে এই মর্মে অভিযোগ রয়েছে বলে তারা টাকা দাবি করেন ওই লোকের কাছে। টাকা না দিলে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হবে।


এনিয়ে স্থানীয়দের মধ্যে সন্দেহ তৈরি হলে বাক বিতণ্ডার এক পর্যায়ে ৯৯৯ এ ফোন দেন স্থানীয়রা । দেবীগঞ্জ থানার পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য দেবীগঞ্জ থানায় নিয়ে আসেন। ভুক্তভোগী ওসমান গনীর দেয়া তথ্য ও মারধরের অভিযোগে দেবীগঞ্জ থানায় ওসমান আলী বাদি হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ।


দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, উক্ত ঘটনায় ৮ জনের নামে নামীয় ও অজ্ঞাতনামা আরও দুই তিন জনের নামে ভুয়া ডিবি পরিচয় দেয়ার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারের স্বার্থে বাকিদের নাম প্রকাশ করা যাচ্ছেনা বলে জানান তিনি।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com