বগুড়ায় অবরোধের সমর্থনে বিএনপি-জামায়াতের বিক্ষোভ
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৪:১৫
বগুড়ায় অবরোধের সমর্থনে বিএনপি-জামায়াতের বিক্ষোভ
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা অবরোধে বগুড়ায় মহাসড়কে অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে সরকার বিরোধী আন্দোলনে থাকা দলগুলোর নেতা-কর্মীরা।


২৪ ডিসেম্বর, রবিবার সকালে বগুড়ার বাইপাস মহাসড়কের লিচুতলায় বিক্ষোভ মিছিল শেষে সড়কে অবস্থান নিয়ে সমাবেশ করে জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবকদলের নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মো. হেলালুজ্জামান তালুকদার লালু ও বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা।


এসময় উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদ চাঁন, বগুড়া জেলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ -উল-নবী সালাম, বগুড়া জেলা যুবদলের খাদেমুল ইসলাম খাদেম, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহরের বিএনপির সাংগঠনিক সম্পাদক সোলেমান আলী, শহর যুবদলের আহ্বায়ক আহসান আবেগ মমি সহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কমী সমর্থকেরা।


এদিকে সকালে বাইপাস সড়ক সহ জেলার বিভিন্ন স্থানে জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিএনপির উপজেলা স্থরের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও মহাসড়কে অবস্থান গ্রহণ করে।


বিবার্তা/রাহেনুর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com