নাটোর ৪
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৯:০৪
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাটোর ৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মহাজোট থেকে দলের প্রতি ক্ষুব্ধ হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী ও জেলার সভাপতি আলাউদ্দিন মৃধা।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বড়াইগ্রামের বনপাড়া বাজারে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে তিনি এ ঘোষণা দেন।


এ সময় জেলার সাধারণ সম্পাদক রকিব উদ্দিন কমলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। আলাউদ্দিন মৃধা বলেন, আসন ভাগাভাগি নিয়ে জাতীয় পার্টির সাথে অন্যায় করা হয়েছে। এ আসন থেকে তিনি জাতীয় পার্টির প্রার্থী ছিলেন। তিনি আশা করে ছিলেন আওয়ামী লীগ জাতীয় পার্টিকে ৬০ থেকে ৬৫টি আসন ছেড়ে দেবে। সেক্ষেত্রে তিনি নাটোর জেলা সভাপতি হিসাবে (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। কিন্তু তা না করে দলীয় ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন ও বঞ্চিত করা হয়েছে। নির্বাচনের পর এই বিষয়ে পদক্ষেপ না নিলে জেলা জাতীয় পার্টির সবাই পদত্যাগ করবে বলে জানান তিনি।


উল্লেখ্য, নাটোর-৪ আসনে নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ শোভন (ট্রাক), গুরুদাসপুর পৌর আ. লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম (ঈগল), স্বতন্ত্র প্রার্থী সুজন আহম্মেদ (দোলনা), জাতীয় পার্টি (জেপি)র এস এম সেলিম রেজা (বাই সাইকেল)।


অন্যদিকে জাতীয় পার্টির প্রার্থী আলাউদ্দিন মৃধা (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেস পার্টির শান্তি রিবেরু (ডাব), তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুল খালেক সরকার (সোনালী আঁশ), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের গাজী আবু সায়েম রতন (নোঙর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com