চুয়াডাঙ্গায় বিএনপির হরতালের প্রভাব নেই
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৪১
চুয়াডাঙ্গায় বিএনপির হরতালের প্রভাব নেই
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের প্রভাব নেই চুয়াডাঙ্গায়। ১৯ ডিসেম্বর, মঙ্গলবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত


জেলায় সকাল থেকেই সব ধরনের যানবাহনের চলাচল স্বাভাবিক। রাস্তায় দূরপাল্লার যানবাহনও চলছে। সব রুটের গণপরিবহন ছেড়ে যাচ্ছে চুয়াডাঙ্গা থেকে। আন্তঃজেলা পরিবহনের সাথে ব্যক্তিগত গাড়ি চলাচল ছিল স্বাভাবিক। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।


অন্যদিনের মতো শহরের দোকানপাট, হোটেল, রেস্তোরাঁ ছিল খোলা। স্কুলকলেজ মাদরাসাও খোলা ছিল। প্রতিদিনের মতই ব্যাংক-বিমা প্রতিষ্ঠানের লেনদেন স্বাভাবিক নিয়মে চলেছে। জেলার চারটি উপজেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের সতর্ক অবস্থান ছিল।


ব্যবসায়ীরা জানান, দামুড়হুদায় বিএনপির ডাকা অবরোধে কোন প্রভাব পড়েনি। দোকানপাট ও বাজার খোলা আছে। কাঁচাবাজারসহ সকল প্রকার পণ্যের বেঁচাকেনা স্বাভাবিক ভাবেই চলছে।


আওয়ামী লীগের নেতারা বলছেন, মানুষ এই হরতাল মেনে নেয়নি। আগুন সন্ত্রাসীদের হরতাল সাধারণ মানুষ মানবে কেন। মানুষ প্রতিদিনের মতই সকলে তাদের কাজ করেছে। বিএনপি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তা প্রতিহত করা হবে।


এদিকে জেলার জীবননগরে সকালে হরতালের সমর্থনে মিছিল করেছে উপজেলা ও পৌর যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নেতা কর্মীরা।


জানতে চাইলে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) নাজিম উদ্দীন আল আজাদ পিপিএম বলেন, যেকোনো ধরনের নাশকতা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। কোনো নাশকতার চেষ্টা করা হলে কাউকে ছাড় দেয়া হবে না।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com