সাজেকে পর্যটকবাহী গাড়িতে গুলি-ভাঙচুর
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৬:০৪
সাজেকে পর্যটকবাহী গাড়িতে গুলি-ভাঙচুর
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির সাজেকে পর্যটকবাহী গাড়িতে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। একই সাথে পর্যটকবাহী একটি মাহেন্দ্র, একটি পিকআপ এবং একটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও পর্যটকবাহী গাড়িগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।


১৮ ডিসেম্বর, সোমবার সকাল ১১টার দিকে সাজেক যাওয়ার পথে দীঘিনালা-সাজেক সড়কের শুকনাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে খাগড়াছড়ির পানছড়িতে ইউপিডিএফের চার নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে সংগঠনটির ডাকে খাগড়াছড়িতে আজ সোমবার সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ পালিত হচ্ছে। এরমধ্যে সাজেক যাওয়ার পথে দীঘিনালা-সাজেক সড়কের শুকনাছড়ি এলাকায় পর্যটকবাহী গাড়ি লক্ষ্য করে তারা গুলি চালায়। এক রাউন্ড গুলি ছোড়া হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।


আরও জানা যায়, একই স্থানে সেসময় পর্যটকবাহী একটি মাহেন্দ্র, একটি পিকআপ এবং একটি প্রাইভেট কার ভাঙচুর করে ইউপিডিএফ সমর্থিত নেতাকর্মীরা।


দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল হক বলেন, দীঘিনালা থানা পুলিশের ওসি মো. নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সাজেক যাওয়ার পথে দীঘিনালা-সাজেক সড়কের শুকনাছড়ি এলাকায় পর্যটকবাহী একটি গাড়িকে লক্ষ্য করে গুলি চালায় অবরোধকারীরা। এক রাউন্ড গুলি ছোড়া হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


একই স্থানে ওই সময় পর্যটকবাহী একটি মাহিন্দ্রা, একটি পিকআপ এবং একটি প্রাইভেট কার ভাঙচুর করে ইউপিডিএফ সমর্থিত নেতা-কর্মীরা।


ওসি আরও জানান, ঘটনার সঙ্গে সঙ্গে সেনাবাহিনী ও পুলিশ গিয়ে পর্যটকসহ গাড়িগুলো উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে যায়।


তিনটি গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে, সেগুলো মেরামতের পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাহারায় তাদের গন্তব্যে পৌঁছে দেয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com